ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত ২:আহত ১৫

হাসান তারেক মুকিম, রামু ::
রামুতে ছারপোকা ও মিনি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এসময় অন্তত আরো ১৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতরা রামু ও সদর হাসপাতালে সিকিৎসাধীন রয়েছে।

২৩জুন রবিবার সকাল সাড়ে ৭টার দিকে রামু-মরিচ্যা সড়কের থোয়াঙ্গাকাটাস্থ পাইনবাগান এলাকায় এ সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে। নিহতদের একজন কচ্ছপিয়া ইউনিয়নের ছোট জামছড়ি এলাকার মৃত হাকিম মিয়ার পুত্র নুরুল ইসলাম(৭০),আরেকজন ফতেখাঁরকুল ইউনিয়নের দক্ষিন শ্রীকুল এলাকার মৃত অছিউর রহমানের পুত্র আবদুর রহমান(৫০)। তারা উভয় ছারপোকার যাত্রী বলে জানা গেছে।

রামু থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীসুত্রে জানা জানা যায়, ২৩জুন রবিবার সকাল সাড়ে ৭টার দিকে চৌমুহনী স্টেশন থেকে মরিচ্যামুখি একটি ছারপোকা ও মরিচ্যা থেকে ছেড়ে আসা রামুমুখি একটি মিনি পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই জন নিহত ও উভয় গাড়ির অন্তত ১৫জন যাত্রী মারাত্মকভাবে আহত হয় বলে জানান। রামু থানার এস আই সানাউল্লাহ সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় গাড়ি দুুইটি ধুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থলে ২জন নিহত ও ১৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার পূর্বক রামু ও কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান।

পাঠকের মতামত: